ঢাকা (সন্ধ্যা ৭:১৪) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে রোকেয়া দিবসে তিন নারী পেলেন জয়িতা সম্মাননা

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা পর্যায়ে তিন নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে স্থানীয় পাবলিক হলে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) আয়োজিত এক অনুষ্ঠানে তিন নারীর হাতে জয়িতা সম্মননা ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান ও ইউএনও হাসান মারুফ অতিথি থেকে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন।

জয়িতা সম্মাননা পাওয়া তিন নারী হলেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে-মোছাঃ রহিমা আক্তার, সমাজ উন্নয়ন ক্যাটাগরিতে-সালমা আক্তার ও সফল জননী ক্যাটাগরিতে-কল্পনা রানী দাস।

উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ বলেন, আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উপলক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে দেশব্যাপী জয়িতা অন্বেষণ কর্মসূচির আওতায় এই সম্মননা প্রদান করা হয়েছে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ নাজিমুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুণিমা কাঞ্চি সুপ্রভা শাওন, মাধ্যমিক শিক্ষ অফিসের একাডেমিক সুপারভাইজার কমল কুমার রায় প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT