ঢাকা (রাত ১০:২৫) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতে পাঁচ মাদকসেবীকে দণ্ড

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে গাঁজাসেবন ও সংরক্ষণের দায়ে স্থানীয় পাঁচ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) অভিযান পরিচালনা করে মাদকসেবীদের হাতেনাতে ধরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এ দন্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও’র কার্যালয়ের অফিস সহকারী মোঃ রইছ উদ্দিন জানান, উপজেলার বারুয়ামারী গ্রামের ফারুক মিয়ার স্ত্রী শিরিনা আক্তার (৩০)কে এক বছরের কারাদন্ড ও ৩ হাজার টাকা অর্থদন্ড, মৃত উমর আলীর ছেলে খোকন মিয়া (৩০)কে আট মাসের কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড, খামার সিংজানী গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে টিপু মিয়া (৩২)কে তিন মাসের কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ড, ঝাউগাই গ্রামের মৃত বিগন রবিদাসের ছেলে মানিক রবিদাস (৩০)কে চার মাসের কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ড, সানিয়াপাড়ার মৃত কিতাব আলীর ছেলে আব্দুল মজিদ (৫০)কে চার মাসের কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে এ ভ্রাম্যমান আদালতে।

অভিযানে সার্বিক সহায়তা করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ ‘খ’ সার্কেল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের চন্দন সূরের নেতৃত্বে একটি টিম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT