ঢাকা (রাত ৪:০৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে বিএনপি’র বিক্ষোভ-সমাবেশে হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় বিএনপি। সোমবার বিকেলে সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ এর দাম কমানোসহ ১০দফা দাবীতে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সদস্য ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নূরুল হক এর নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাটবাজার মোড়ে এসে সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সদস্য মাহাবুব হক হারুন, মোফাককারুল ইসলাম, বিএনপি নেতা এডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য জালাল উদ্দিন আকন্দ, উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক শাহী মুন্সি প্রমুখ।

অন্যদিকে, ময়মনসিংহের উত্তর জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবাহক হাফেজ আজিজুল হক ও উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি তানজিন চৌধুরী লিলির নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ধানমহাল থেকে বের হলে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলের উপর হামলা চালায়।

হামলায় হাফেজ আজিজুল হক, মিজানুর রহমান মিশু, আফজাল হোসেন, ফরহাদ মিয়া, আরিফুল ইসলাম আহাদসহ ৭/৮ জন আহত হন। হামলার প্রতিবাদে তাৎক্ষণিক গৌরীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। সম্মেলনে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবাহক হাফেজ আজিজুল হক, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি তানজিন চৌধুরী লিলি, জেলার সদস্য এসএম দুলাল, পৌর যুবদলের সাবেক সভাপতি মোঃ রমজান হোসেন জুয়েল, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, বিএনপি নেতা সাকিব মুন্সি ও সাবেক ছাত্রদল নেতা নুরুজ্জামান সোহেল প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT