ঢাকা (সকাল ১০:৫৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে প্রয়াত সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

<script>” title=”<script>


<script>

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ডাঃ ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকিরের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার পৌর শহরের মধ্যবাজারস্থ পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসব কর্মসূচি পালন করা হয়।

স্মরণসভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম। তিনি বলেন ডাঃ ক্যাপ্টেন মজিবুর রহমান ফকির ছিলেন গৌরীপুরের মাটি ও মানুষের নেতা। তিনি গৌরীপুর আওয়ামী লীগকে সুসংগঠিত করেছিলেন। মুজিব আদর্শের এই নেতার মৃত্যুতে আওয়ামী লীগের রাজনীতিতে যে শুণ্যতা তৈরি হয়েছে সেটা পূরণ হবার নয়।

স্মরণসভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু ফকির, জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র-১ নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-২ দিলুয়ারা বেগম দিলু, প্যানেল মেয়র-৩ রোজিনা চৌধুরী মিতু, পৌর কাউন্সিলর সাদেকুর রহমান, আব্দুর রউফ মোস্তাকিম, মোঃ এমরান, যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, মঞ্জুরুল হক মঞ্জু, মশিউর রহমান শাকিল, পৌর যুবলীগ নেতা তমাল পাঠান, সুখ মিয়া, আশিক মোল্লা, হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের উপজেলা সভাপতি নুরুজ্জামান নুরু ও সাধারণ সম্পাদক ওসমান গনি, ছাত্রলীগ নেতা সৈয়দ রাফসান জানি অভি প্রমুখ।

বক্তব্য শেষে প্রয়াত স্বাস্থ্য প্রতিমন্ত্রী মজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আলহাজ্ব শামছুল হক। দোয়া শেষে ইফতার অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, প্রয়াত সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী বর্ষীয়ান নেতা ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মুজিবুর রহমান ফকির ২০১৬ সালের মে মাসে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT