ঢাকা (সন্ধ্যা ৬:৫০) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১০-১২ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম ফরিদুল ইসলাম। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক উপজেলার ছিলিমপুর গ্রামের মোকশেদ আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাতে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের পুরাতন মোড়ে একটি বেকারীর পরিবেশককে মারধর করে মালামাল ছিনতাই করে কয়েকজন যুবক। অভিযুক্ত যুবকরা ছিলিমপুর ও খয়রা দৌলতপুর গ্রামের বাসিন্দা। এদিকে ছিনতাইয়ের ঘটনার পরপরই ওই রাতে বিষয়টি মীমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশ হয়।

ওই ছিনতাইয়ের ঘটনার জের ধরে ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে ছিলিমপুর বাজারে দুপক্ষের সংঘর্ষে ফরিদুল ইসলাম সহ দুপক্ষের ১০/১২ জনর আহত হয়। পরিবারের লোকজন ফরিদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে বুধবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ফরিদুল নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে; বিক্ষুব্ধ লোকজন ছিলিমপুর গ্রামের কমপক্ষে ১২/১৫টি ঘর ভাঙচুর ও লুটপাট করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী বলেন; দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত ও জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT