ঢাকা (রাত ১২:২৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিং, দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিং, দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিংকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ৮-১০জন আহত হয়, গাড়ী ও দোকানপাট ভাংচুর করা হয়েছে । গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে উপজেলার শ্যামগঞ্জ বাজারে।
এলাকাবাসীসূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ভ্যানগাড়ি করে বাড়ি ফেরার পথে মইলাকান্দা রেলক্রসিং এলাকায় ছাত্রীদের সঙ্গে বখাটেরা অসৌজন্যমূলক আচরণ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পরপরই মইলাকান্দা-নওপাই গ্রামের লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে দু’পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শ্যামগঞ্জ বাজারে মহড়া দেয় ও তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় তিনটি মোটর সাইকেল, একটি প্রাইভেট কার ও ৮-১০টি দোকান ভাংচুর করা হয়। এ ঘটনায় দু’পক্ষকে নিবৃত করতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলামসহ ৮-১০ জন আহত হয়।
এ ঘটনায় লাঞ্চিত হওয়া অভিভাবক আনিসুজ্জামান তালুকদার বিপুল বলেন, বিদ্যালয়ের অনুষ্ঠান শেষে চারজন ছাত্রী ভ্যানগাড়ী করে বাড়ি যাওয়ার পথে কয়েকজন বখাটে তাদেরকে লাঞ্চিত করে ও ছাত্রীদের সাথে কথা কাটাকাটি করে। এর কিছু সময় পর দু’পক্ষই রামদা, লাঠিশোঠা নিয়ে বাজারে মহড়া দেয় ও রণক্ষেত্রে পরিণত হয়। বাজারের ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে ফেলে। এ ঘটনায় গুরুতর আহত রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনার পরপরই পুলিশ পাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনার বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, অভিযোগের তদন্ত হচ্ছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT