ঢাকা (রাত ৯:৩১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ



ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে স্থানীয় ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাইয়ের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফের সভাপতিত্বে ও ডিকেআইবি উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি) মোসা. নিকহাত আরা, কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুণিমা কাঞ্চি সুপ্রভা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধূ ভূষণ দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম কুমার সরকার প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন্নাহার জানান, উপজেলায় মোট ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। প্রতিজন কৃষকের মাঝে ৫ মাসকলাই বীজ, এমওপি ৫ কেজি ও ডিএপি ১০ কেজি সার বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT