ঢাকা (দুপুর ১২:৫৬) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুরের অভিযোগ

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহ গৌরীপুর পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে অপর এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে। এ ব্যাপারে লিখিত অভিযোগ দেয়া হয়েছে রিটার্নিং অফিসার বরাবর।

অভিযোগে জানা গেছে, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পানির বোতল প্রতীকের মোঃ আনোয়ারুল ইসলাম খানকে ২৭ জানুয়ারি (বুধবার) রাত সাড়ে ১০টায় ডালিম প্রতীকের প্রার্থী মোঃ সাইফুল ইসলাম রিপন মোবাইল ফোনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন। এরপর রাত আনুমানিক ১১টায় সাইফুল ইসলাম রিপনের সমর্থকরা লাঠি-শোঠা ও দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কালিপুর মধ্যমতরফস্থ আনোয়ারুল ইসলামের (পানির বোতল প্রতীক) নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে পোস্টার ছিঁড়ে ও চেয়ার-টেবিল ভাংচুর করে।

এ ব্যাপারে আনোয়ারুল ইসলাম গৌরীপুর পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও ময়মনসিংহ আঞ্চলিক কর্মকর্তা বরাবর ২৮ জানুয়ারি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হামলার বিষয়টি অস্বীকার করে ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোঃ সাইফুল ইসলাম রিপন বলেন, আমার ও আনোয়ারুল ইসলামের দুই সমর্থকের মধ্যে কথাকাটি হয়, বিষয়টি আমি স্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে তাৎক্ষণিক সমাধান করে দিয়েছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT