ঢাকা (রাত ২:১৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে এক স্কুলছাত্র নিখোঁজ

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে মোঃ স্বাধীন (১২) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। এ ঘটনায় গতকাল রোববার গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে, যার নাম্বার-২৭২, তারিখ-০৭/০৮/২০২২খ্রি.।

নিখোঁজ ছাত্র উপজেলার সহনাটি ইউননিয়নের ধোপাজাঙ্গালিয়া গ্রামের মোঃ সম্রাট ওরফে সংগ্রামের ছেলে।
জানা গেছে, স্বাধীন সহনাটি ইউনিয়নের পাছার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। তার বাবা পাছার বাজারে সুপারির ব্যবসা করেন।

গত শনিবার বিকালে স্বাধীন বাড়ি থেকে বাজারের ব্যাগ নিয়ে পাছার বাজারে আসে। পরে সে আর বাড়ি ফিরেনি। এদিকে সন্ধ্যার পর স্বাধীন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার সন্ধানে খোঁজাখুঁজি শুরু করে। পরে খোঁজ না পেয়ে রোববার স্বাধীনের বাবা গৌরীপুর সাধারণ থানায় ডায়েরি করে।

স্বাধীনের উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। তার পড়নে ছিল ঘিয়ে রংয়ের থ্রি কোয়াটার প্যান্ট ও লাল-কালো রংয়ের গেঞ্জি।

স্বাধীনের বাবা মোঃ সম্রাট বলেন, শনিবার বিকালে স্বাধীন আমার দোকানে বাজারের ব্যাগ রেখে পাশ্ববর্তী দোকানে সিঙ্গারা খেতে যায়। পরে আমি বাজার থেকে মাছ-তরকারি কিনে এনে তার আর কোন খোঁজ পাইনি। আমার সাথে কারো শত্রুতা নেই। ছেলে কোথায় আছে, কেমন আছে; এই শঙ্কায় অস্থির হয়ে আছি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী বলেন, স্কুলছাত্র নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছি। পুলিশ তার সন্ধান বের করার চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT