ঢাকা (রাত ১১:০৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে উপাধ্যক্ষের উপর হামলা ও প্রাণনাশের হুমকি



ময়মনসিংহের গৌরীপুরে পুকুর পাড়ের আগাছা পরিস্কার করতে গেলে, গৌরীপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ (অব:) মোঃ হাবিব উল্লাহ এর উপর হামলা করে ও প্রাণনাশের হুমকি প্রদান করে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (৩ আগষ্ট) সকালে এ ঘটনাটি ঘটে উপজেলার গৌরীপুর পৌরসভার সতিষা এলাকায়। এ ঘটনায় গৌরীপুর থানায় ৪ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার সকালে সতিষা এলাকায় উপাধ্যক্ষ হাবিব উল্লাহ তার ক্রয়কৃত পুকুরে মাছ চাষ করার উদ্দেশ্যে পরিস্কার করতে গেলে, প্রতিপক্ষ আতাউর রহমান গং দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে তাকে আহত করে।

এ সময় বাদীর পকেটে থাকা নগদ ১১ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়, পুকুর পাড়ে থাকা ৫০টি মেহগণি গাছের চারা কেটে ফেলে এবং পুকুরের পাড়ে থাকা দু’টি সাইনবোর্ড ভাংচুর করে ১ লক্ষ টাকা ক্ষতি সাধন করে এবং তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে।

অভিযুক্তরা হলেন, সতিষা এলাকার মৃত আমছর আলীর ছেলে মোঃ আতাউর রহমান, মোঃ কাজল, মোঃ মানিক ও একই এলাকার আঃ রহমানের ছেলে-মোঃ মিজানকে আসামী করে গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মোঃ আতাউর রহমান জানান, এ পুকুরে হাবিব উল্লাহ কোন কাগজপত্র নেই। আমার বিরুদ্ধে দায়ের করা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমাকে তারা অবরুদ্ধ করে রাখলে ৯৯৯ এ কল করলে গৌরীপুর থানার পুলিশ আমাকে উদ্ধার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। বিবাদীর ৯৯৯ কল দিয়ে উদ্ধারের দাবীটি সঠিক নয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT