ঢাকা (দুপুর ১২:২৫) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে আনুষ্ঠানিকভাবে বরণ করা হল নবনিযুক্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের

ময়মনসিংগের গৌরীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত হয়ে যোগদানকৃত সহকারী শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

<script>” title=”<script>


<script>

ময়মনসিংগের গৌরীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত হয়ে যোগদানকৃত সহকারী শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

গৌরীপুরে প্রাথমিক বিদ্যালয়ের নবনিযুক্ত শিক্ষকদের আনুষ্ঠানিক বরণ

এর আগে অনুষ্ঠানস্থল থেকে অতিথিবৃন্দ ও নবযোগদানকৃত ৮৯ জন শিক্ষকদের লাল-সবুজ উত্তরীয় পড়িয়ে ফুলেল শুভেচ্ছা ও ডায়েরী প্রদান করে বরণ করা হয়।

ময়মনসিংগের গৌরীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত হয়ে যোগদানকৃত সহকারী শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

সহকারী শিক্ষক সমিতি উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক দিতি বানুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন, উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম, ইউআরসি ইন্সট্রাক্টর মন্জুরা রহমান, সহকারী শিক্ষক সমিতির জেলা কমিটির সভাপতি দিলীপ কিশোর পাল, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রুমী, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-মুক্তাদির শাহীন, সহকারী শিক্ষক সমিতির উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক সুজন দাস প্রমুখ।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT