ঢাকা (রাত ৩:২৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা,শ্বশুর আটক

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে গৃহবধু শারমিন আত্মহত্যার ঘটনার ২৪ দিন পর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আত্মহত্যার শিকার শারমিনের শ্বশুর বাবলু শেখকে (৫০) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। মামলায় নিহতের স্বামী রিকাত সহ শ্বশুর বাবলু শেখ, শ্বাশুড়ি রেহেনা বেগম ও চাচা শ্বশুর রহিম শেখকে আসামী করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর এলাকার মশাঘুনি গ্রামের লিটন শেখের মেয়ে শারমিন(২৩)’র সাথে প্রায় তিন মাস পূর্বে ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে হেলাল উদ্দিন ওরফে রিকাত শেখ(২৬)’র বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামী রিকাত সহ শ্বশুর বাবলু শেখ, শ্বাশুড়ি রেহেনা বেগম ও চাচা শ্বশুর রহিম শেখ বাড়ীর কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল দাবী করে আসছিল। শারমিনের পরিবার দাবীকৃত মালামাল দিতে অপারগতা প্রকাশ করায় শারমিনের ওপর নেমে আসে শারীরিক ও মানসিক নির্যাতনসহ নানা অন্যায়-অত্যাচার। অব্যহত শারীরিক ও মানসিক নির্যাতনের এক পর্যায়ে গত ১৮ জানুয়ারি শারমিন শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনার ২৪ দিন পর আত্মহত্যার শিকার শারমিনের পিতা লিটন শেখ বাদী হয়ে ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে লোহাগড়া থানায় ৪ জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১০, তারিখ ১১/০২/২০২১ ইং।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লোহাগড়া থানার ইন্সপেক্টর(অপারেশন) হরিদাস রায় অভিযান চালিয়ে ১১ ফেব্রুয়ারি ইতনা এলাকা থেকে শারমিনের শ্বশুর এজাহারভুক্ত আসামী বাবলু শেখকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, এজাহারভুক্ত বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT