ঢাকা (রাত ৩:৫৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কেশবপুরে ডাকাতি মামলার আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দী



যশোরের কেশবপুর পৌর শহরের ট্রাক টার্মিনাল এলাকার মেশিনারি দোকানে ডাকাতির ঘটনায় আসামী আলামিনকে এক দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ করলে ওই ডাকাতির ঘটনায় নিজেকে জড়িত করে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। তাকে রবিবার রাতে খুলনা জেলার ডুমুরিয়া বাজার এলাকা থেকে কেশবপুর থানা পুলিশ গ্রেফতার করে। আলামিন বরগুনা জেলার আমতলী দক্ষিণপাড়া গ্রামের মনির গাজির ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক ফজলে রাব্বি সোমবার আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আবেদনের শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসেন এক দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন। মামলার অভিযোগে জানা গেছে, গত ২৪ ফেব্রুয়ারি রাতে একদল ডাকাত দুই নৈশপ্রহরীকে বেঁধে মেশিনারি দোকানের তালা ভেঙ্গে মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা সাটারের তালা ভেঙ্গে নগদ টাকা, ব্যাটারি, বৈদ্যুতিক মোটর ও একটি লোহার সিন্দুকসহ ৬ লাখ ২২ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় দোকান মালিক আসিফ রায়হান ডাকাতির অভিযোগে অপরিচিত ব্যক্তিদের আসামি করে কেশবপুর থানায় মামলা করেন। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, ডাকাতি মামলার আসামী আলামিনকে এক দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হয়। সে আদালতে ডাকাতির ঘটনায় নিজেকে জড়িত করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT