ঢাকা (ভোর ৫:০০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু



সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে বেলাল হোসেন(৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনটি ঘটেছে সোমবার(২৮ জুন) বিকেলে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম মোল্লা পাড়া গ্রামে। শিশু বেলাল হোসেন ওই গ্রামের আমীর হোসেনের সন্তান।

নিহত শিশুর চাচা মোস্তফা মোল্লা জানান, বিকেলে তার বড় বোন স্বামীর বাড়িতে যাওয়ার আগে তাকে ১০টাকার একটি নোট দেয়। বোনের দেয়া সেই ১০ টাকার নোট নিয়ে সবার অজান্তে বাড়ির অদূরে মফিজুলের দোকানে বিস্কুট কেনার উদ্দেশে যায় সে।দোকানে যাওয়ার পথে বাড়ির নিকটে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তার খালে পড়ে যায় সে। পরে স্রোতের টানে পানিতে ডুবে মারা যায় বেলাল। দীর্ঘক্ষণ বেলালকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। পরে রাস্তার খালের পাশে ১০টাকার নোট পড়ে থাকতে দেখে তাদের বুঝতে অসুবিধা হয়না পানিতে পড়েছে বেলাল। পরে খালের পাশের বাঁশঝাড়ে ভাসা অবস্থায় তার মরদেহ আটকে থাকতে দেখে স্বজনরা। পরে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় ঢাকডোহর কবরস্থানে দাফন করা হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকৃত তথ্য জানতে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT