ঢাকা (সন্ধ্যা ৭:২৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

করোনা জয়ী আওয়ামী লীগ নেতা শাহ আব্দুল বারেক ছোটন

<script>” title=”<script>


<script>

ধ্বংস স্তূপে দাঁড়িয়ে নির্মাণের কঠিন শপথে আত্মপ্রত্যয়ী সাবেক ছাত্রনেতা পরিশ্রমী, সৎ ,দক্ষ সংগঠক,বাদশাগঞ্জ আঞ্চলিক শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ( সেলবরষ ও পাইকুরাটি ইউনিয়ন ),ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক,সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়ের একান্ত বিশ্বস্ত সহচর শাহ আব্দুল বারেক ছোটন, বিভিন্ন দূর্যোগ মোকাবেলায় মানুষের পাশে থাকতে থাকতে নিজেই গত ২০ আগস্ট COVID-19 করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুদীর্ঘ ১৮ দিন হোম আইসোলেশনে ছিলেন।

গত ৭ সেপ্টেম্বর ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ঝন্টু সরকার জানিয়েছেন তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত। তাহার দ্বিতীয় পর্যায়ে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

শাহ আবদুল বারেক ছোটন বলেন আমি করোনায় আক্রন্ত হওয়ার পর থেকে আমার অসংখ্য শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ভাবে আমার খোঁজ খবর নিয়েছেন আমি তাদের এই ভালবাসার ঋণ পরিশোধ করা সম্ভব নয়,আমি আমার পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি আল্লাহ যেন সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখেন মহান আল্লাহর কাছে সেই কামনা করছি ভালো থাকুন সুস্থ্য থাকুন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT