ঢাকা (রাত ১:৪৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

এমন কোনো মৌলিক চাহিদা নাই যা শেখ হাসিনা পুরণ করেননি-শাহজাহান খান এমপি

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি শাহজাহান খান এমপি বলেছেন, মানুষের এমন কোনো মৌলিক চাহিদা নেই, যা শেখ হাসিনা পুরন করেন নাই। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, স্বাস্থ্য মানুষের ৫টি মৌলিক চাহিদা পুরণ বাকী রাখেননি। ঘর নির্মাণ করে মানুষকে ঘর দিচ্ছেন।

তিনি আরো বলেন, পদ্মাসেতু নির্মাণ নিয়ে বিএনপি ষড়যন্ত্র করেছিলো। কিন্তু সফল হয়নি। খালেদা জিয়া এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব পদ্মা সেতু দিয়ে পা্যের হওয়ার আগে, হাত জোড় করে ক্ষমা চাইতে হবে। নইলে দেশের মানুষ ছাড়বেনা।

শুক্রবার বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলা উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিকে বিশেষ অতিথির বক্তব্যে, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন, আওয়ামীলীগ জোরাতালি দিয়েও পদ্মা সেতু নির্মাণ করতে পারবেনা। কিন্তু শেখ হাসিনা তা নির্মাণ করে প্রমান করে দিয়েছেন। এখন আবার পদ্মাসেতু উদ্বোধন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্র করে নির্মানেও বাধাগ্রস্ত করেতে পারেনি, উদ্বোধনেও কিছুই করতে পারবে না।

সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগীয় সমনম্বয়ক সাখোয়াত হোসেন শফিক, আওয়ামী লীগ সদস্য ও সাবেক এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, আওয়ামী লীগ সদস্য সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, প্রধান বক্তা গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক।

অনুষ্ঠান সঞ্চাচলনা করেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম এ্যাড.সামশীল আরেফিন টিটু।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT