ঢাকা (বিকাল ৫:০৫) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুর পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে ঘোষিত তফশিল মোতাবেক রবিবার (১০ জানুয়ারি) বিকাল ৫ টা পর্যন্ত মেয়র,সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোননয়পত্র প্রত্যাহারের শেষ সময় ছিল।

প্রত্যাহারের শেষ দিনে শুধু সাধারণ ওয়ার্ড  কাউন্সলির পদে ৯ নং ওয়ার্ডের মোঃ মশিউর রহমান তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

আর বাকী মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোননয়পত্র বহাল রয়েছে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবিব।

আগামী ৩০ জানুুুুয়ারি মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব মোঃ মামুন সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র হায়দার আলী মিঞা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ আতাউর রহমান।

সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে ৩ জন, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ৫ জন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থীসহ মোট ১৩ জন প্রার্থী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৮ জন, ৩ নং ওয়ার্ডে ২ জন, ৪ নং ওয়ার্ডে ৪ জন,৫ নং ওয়ার্ডে ৮ জন, ৬ নং ওয়ার্ডে ৫ জন,৭ নং ওয়ার্ডে ৫ জন,৮ নং ওয়ার্ডে ৭ জন,৯ নং ওয়ার্ডে ৫ জনসহ মোট ৪৯ জন ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT