ঢাকা (দুপুর ১:১২) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে বিদ্যালয় পরিদর্শন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন

<script>” title=”<script>


<script>

বিশ্ব ব্যাপি কোভিড-১৯ করোনার এই বিপর্যস্ত সময়ে শ্রেণি ভিত্তিক অ্যাসাইনমেন্ট ও গুগলমিটে পাঠদান অব্যাহত রেখে মন দিয়ে পড়ালেখা করবে তোমরা।বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে কুড়িগ্রামের উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের আবৃত্তি ও গান গুনে মুগ্ধ হয়ে তাদের সকলকে নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করেন তিনি।

প্রতিমন্ত্রীর আগমনে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মজিদ হাড়ি ও প্রধান শিক্ষক সৈয়দা উম্মে হাবীবা ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। এসময় আট জনের একটি কাব দল স্বাস্থ্য বিধি মেনে গার্ড অব অনার প্রদান করে। পরে প্রতিমন্ত্রী বিদ্যালয়টি ঘুরে দেখেন এবং ছাত্র-ছাত্রীদের স্থান সংকুলান না হওয়ায় নতুন ভবন ও সীমানা প্রাচীর নির্মাণের প্রতিশ্রুতি দেন। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থাপনা ও শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো নিমার্ণে আশ্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষা বিভাগের রংপুর বিভাগীয় উপ-পরিচালক মুজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাদিরুজ্জামান, সহকারি শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম ফারুক ও প্রধান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT