ঢাকা (সকাল ৬:৩৩) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের আর্থিক সহায়তা পেল বন্যায় ক্ষতিগ্রস্ত ২২৩ জন পরিবার

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামে উলিপুরে সাম্প্রতিক বন্যায় ২২৩ জন ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মাঝে, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ১৫ লাখ ১০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উলিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে, হাতিয়া ইউনিয়ন পরিষদ মাঠে সাহেবের আলগা ও হাতিয়া ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের, ৩২ জনকে ১০ হাজার করে ও ১৩০ জনকে ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়।

এদিকে বিকেলে গুনাইগাছ ইউনিয়নের নাগড়াকুড়া বাজারে ১১ জনকে ১০ হাজার করে ও ৫০ জনকে ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রেজওয়ানুর হক, হাতিয়া ইউপি চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া, সাহেবের আলগা ইউপি চেয়ারম্যান মোজাফফর হোসেন, গুনাইগাছ ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রঞ্জন মজুমদার ভোলা, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, ইউপি সদস্য আবু সাঈম, নুরনবী প্রামানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী দুলাল হোসেন, অফিস সহকারী নাজমুল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT