ঢাকা (ভোর ৫:৪০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে দুই দিনের মেলা একদিনে শেষ

উলিপুরে দুই দিনের মেলা একদিনে শেষ

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে দুই দিনব্যাপি স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী এক দিনে শেষ করছেন মেলা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ ঘটনায় উপজেলা জুড়ে সমালোচনার ঝড় বইছে। গত রবিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর বাস্তবায়নে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দুই দিনব্যাপি মেলার উদ্বোধন করেন উপ সচিব, উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ কুড়িগ্রাম মিনহাজুল ইসলাম।
পরে উপজেলা অডিটরিয়াম হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সারাদিন নামকাওয়াস্তে মেলা চালিয়ে গত রবিবার বিকেলে মেলার সমাপ্তি ঘোষণা করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
মেলায় স্থানীয়ভাবে উদ্ভাবিত ১৪টি স্টল বসানো হয়েছিল। মেলা শেষ হওয়ার কথা ছিল ৩০ জানুয়ারি সোমবার বিকেল পর্যন্ত। যা লেখাছিল মেলায় অংশগ্রহণকারী প্রতিটি স্টলের ব্যানার ও আলোচনা সভার ব্যানারে। ত‌বে কর্তৃপক্ষ রহস্যজনক কারণে দুই দিনের মেলা একদিনে শেষ করে।
সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা চত্বরে মেলা দেখতে এসে ফিরে গিয়েছে উলিপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রাব্বি, আলমগীর ও হাবীবসহ অনেকেই। তারা জানান, তাদের বন্ধুরা গতকাল মেলা দেখে গিয়ে তাদের বলেছে মেলায় নাকি অনেক নতুন নতুন কিছু শেখার ও দেখার আছে। তাই আমরা বন্ধুরা মিলে মেলা দেখতে এসেছি এখানে। এসে দেখি মেলার কোন চিহ্ন নেই। দুই একজন লোককে জিজ্ঞাস করেছি আংকেল এখানে মেলা কোথায়? তারা বলেছে মেলা গতকাল শেষ হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসার বলেন, ঢাকা থেকে যারা আসছিলেন তারা এক দিনেই মেলা শেষ করতে বলেছেন। ওনারা যে নির্দেশনা দিয়েছেন সেই মোতাবেক কাজ করেছি।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT