ঢাকা (রাত ১০:২১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

উন্নত জীবন নিয়ে শান্তিতে থাকতে চাইলে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই-মতিয়া চৌধুরী



উন্নত জীবন নিয়ে শান্তিতে থাকতে চাইলে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই, দেশকে হত্যা, লুট ও ধ্বংসযজ্ঞ থেকে রক্ষা করতে আবারও নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

শনিবার (১৭ সেপ্টম্বরে) দুপুরে চরফ্যাশন ব্রজগোপাল টাউনহলে ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য সাবেক চরফ্যাশন সরকারী কলেজের অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছেন। এই সরকারের আমলে দেশের প্রতিটি গ্রাম-গঞ্জে উন্নয়নের ছোঁয়া লেগেছে। যা বিগত সরকারের সময়ে কেউ করতে পারিনি।

স্মরণসভায় উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে; পৌর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র’র সঞ্চালনায়; বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আমার বাবা চরফ্যাশন ও মনপুরার মানুষের এতই আপন ছিলেন যে, ১৯৬৯ সালে পাকিস্তান সেনাবাহিনীতে কমিশন পদে নিয়োগ পেয়েও সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে সেনাবাহিনীতে যোগদান করেননি। ১৯৭৯ ও ১৯৯১ সালে ভোলা-৪ সংসদীয় আসন থেকে বাংলাদেশ আ’লীগের মনোনীত প্রার্থী হিসেবে দুইবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি আরও বলেন, বাবার দেখানো পথে তার অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে চরফ্যাশন-মনপুরায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, নদী ভাঙ্গন রোধসহ অবকাঠামো নির্মাণে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। মৃত্যু পর্যন্ত মরহুম পিতার আদর্শ বুকে ধারণ করে জনগণের পাশে থাকার অঙ্গীকার করেন এমপি জ্যাকব।

স্মরণ সভায় সম্মানিত অতিথি হিসেবে ছিলেন-জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, চরফ্যাশন পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আ’লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজনসহ উপজেলা আ’লীগ ও সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT