ঢাকা (ভোর ৫:২৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের নতুুন কমিটি গঠন নেতৃত্বে আশিক-মাহী

<script>” title=”<script>


<script>

ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব(আইইউসিসি)’র  ২০২১-২২ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।বুধবার (২৮ জুলাই) ক্লাবের আহবায়ক ও যুগ্ম আহবায়ক কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের ফারজানা ইসলাম মাহীকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে- সহ-সভাপতি হিসেবে ইংরেজি বিভাগের হুমায়ূন কবির জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের রেদোয়ানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে ব্যবস্থাপনা বিভাগের রাসেল মুরাদ, অর্থ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের মুতাসিম বিল্লাহ রিয়াদ সহ মোট ২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ক্লাবের নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন-“ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিটি সচেতন শিক্ষার্থীর স্বপ্ন ছিলো ক্যারিয়ার ক্লাব। দেরিতে হলেও ইবিতে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে। ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে চমৎকারভাবে রিপ্রেজেন্ট করছে।

বর্তমান তুমুল প্রতিযোগিতার যুগে টিকে থাকতে নিজেকে সমৃদ্ধ করার কোন বিকল্প নেই। এর জন্য জ্ঞান-বিজ্ঞান আর গবেষণায় নিজেকে এগিয়ে নেওয়ার পাশাপাশি বাড়াতে হবে নেটওয়ার্কিং। সেই লক্ষ্যেই ক্লাবটি আত্ম উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে।শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার নিয়ে যেন হতাশা কাজ না করে, তার লক্ষ্যেই আমাদের পথচলা।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT