ঢাকা (রাত ১২:২৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আলোর দিশা বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃত্বে তানভীর-রাসেল

<script>” title=”<script>


<script>

আলোর দিশা বাংলাদেশ(আদিবা) এর নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। আজ ২৭ জুলাই ২০২১ সকাল ১১ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত পূর্ব ঘোষিত সময়ে ভোট গ্রহণ করা হয়েছে। ভোট যাচাই বাছাই শেষে রাত ১০টা নাগাদ ফলাফল ঘোষণা করা হয়।

জানা যায়, নতুন নেতৃত্বে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী তানভীর আহমেদ সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী মোঃ রাসেল মুরাদ।

এছাড়াও কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জুনায়েদ হোসাইন, সাংগঠনিক সম্পাদক-১ ইসলামী বিশ্ববিদ্যালয়ের আনিসুর রহমান সায়মান, সাংগঠনিক সম্পাদক-২ বশেমুরবিপ্রবির শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, প্রচার সম্পাদক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়েশা বিনতে রাশেদ তিথি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাবিপ্রবির মাসুদ উর রহমান, অর্থ সম্পাদক হিসেবে যবিপ্রবির তানভীর আহমের ও দপ্তর সম্পাদক হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মোঃ তরিকুল ইসলাম আরিফ।

আগামী ৩০ জুলাই নতুন গঠিত এই কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, আলোর দিশা বাংলাদেশ (আদিবা) দেশের অন্যতম একটি সেচ্ছাসেবী সংগঠন যা গত প্রায় ৩ বছর যাবত শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নমূলক কার্যক্রম সহ আর্থিক সহায়তা ও ফ্রি বই পড়ার কার্যক্রম করে আসছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT