ঢাকা (বিকাল ৫:৫৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আলীকদমে করোনা প্রতিরোধে স্টুডেন্ট ফোরামের মাস্ক ও লিফলেট বিতরণ

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, আলীকদম প্রতিনিধিঃ আলীকদমে উপজেলা করোনা প্রতিরোধ করতে স্টুডেন্ট ফোরাম এর উদ্যোগে করোনাভাইরাস বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। আলীকদমের বিভিন্ন অলিতে-গলিতে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট প্রচার করছে সংগঠনটি।

সোমবার (২৩মার্চ) আলীকদম স্টুডেন্ট ফোরাম এর সভাপতি সাইফুল ইসলাম রিমন এর সভাপতিত্বে মাস্ক ও লিফলেট বিতরণ করেন সংগঠনটির সদস্যরা। করোনাভাইরাস প্রতিরোধে সরকার সর্বাত্মক চেষ্টা করলেও ছাত্র সংগঠন হিসেবে মানুষকে সহায়তা করতে এগিয়ে এলো স্টুডেন্ট ফোরাম।

মাস্ক ও লিফলেট বিতরণ করার সসদময় সভাপতি সাইফুল ইসলাম রিমন জানান, স্টুডেন্ট ফোরাম এর পক্ষ থেকে আমরা প্রাথমিকভাব মাস্ক ও সচেতনামূলক লিফলেট ও সাবান বিতরণ করেছি। আমরা আলীকদম কেন্টিন মোর হইতে আলীকদম বাজারে বিভিন্ন অলি-গলিতে সাধারণ মানুষকে এই সব মাস্ক ও লিফলেট সাবান বিতরণ করেছি।

আলীকদম স্টুডেন্স ফোরাম এর উদ্যোগে মাস্ক ও লিফলেট সাবান বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন কফিল উদ্দিন বিএসসি, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ আলীকদম, মোঃ নাছির উদ্দিন বিএ, ০১ নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদ, ও জনপ্রতিনিধি, আলীকদম ইস্টুডেন্টস ফোরামের সদস্যরা উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT