ঢাকা (সকাল ৭:৪০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আমার মা কে ফিরিয়ে দাও রাস্তায় মানববন্ধনে কন্যা তুবা

<script>” title=”<script>


<script>

রবিন হোসেন তাসকিন, লক্ষ্মীপুর জেলা: রাজধানীর উত্তর পূর্ব বাড্ডা এলাকায় গুজবের গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে লক্ষ্মীপুরের রায়পুরে।
মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে রায়পুর থানার সামনে এ মানববন্ধনের আয়োজন করে স্থানীয়রা।
মানববন্ধনে বক্তব্য রাখেন রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বীন জাকারিয়া, রায়পুর পৌর যুবলীগের আহ্বায়ক তানজিদ কামাল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহির পাটোয়ারী, ফ্রেন্ডস ফোরামের সভাপতি তুহিন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ। এসময় নিহত রেনুর পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন ও শিশু কন্যা তুবা উপস্থিত ছিল।
মানববন্ধনে বক্তারা বলেন, ছেলেধরা গুজবে দেশের বিভিন্ন স্থানে মানসিক প্রতিবন্ধী ও নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। যারা এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে সঠিক শাস্তি দিতে হবে। যারা গুজব ছড়িয়ে রেনুকে হত্যা করেছে তাদের বিচারের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।
শনিবার (২০ জুলাই) সকালে ঢাকার উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে কথাবার্তায় সন্দেহ হলে মুহূর্তের মধ্যে লোকজন জড়ো হয়ে পিটুনি দিলে তার মৃত্যু হয়।
রবিবার (২১ জুলাই) রাতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামের পারিবারিক কবরস্থানের বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।
মঙ্গলবার সকাল রেনুর জন্য পরিবারিকভাবে দোয়া, মিলাদের আয়োজন ও কবর জিয়ারত করা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT