ঢাকা (সন্ধ্যা ৬:৫২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বিদ্যালয় সূত্রে জানা যায়, যশোর শিক্ষা বোর্ড (পরিদর্শন বিভাগ) কর্তৃক গত ১৪ সেপ্টেম্বর স্বাক্ষরিত এক চিঠিতে কাজী বনি আমিনকে উপদেষ্টা করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় বিদ্যালয়ের হল রুমে ৫নং লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

আলোচনাকালে তিনি বলেন, আমি এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম। এই বিদ্যালয়ের প্রতি আমার গভীর ভালবাসা রয়েছে। দেড় বছর যাবত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী ঝরে পড়েছে। তাদেরকে আবারও বিদ্যালয় মুখী করতে হবে। এ ব্যাপারে শিক্ষকদের কঠোর ভূমিকা পালন করতে হবে। পাশাপাশি সকল ছাত্র-ছাত্রীর স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে হবে।

বিদ্যালয়ের এডহক কমিটির আহবায়ক কাজী বনি আমিন নিজ অর্থায়নে আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে প্রবেশের প্রধান গেট তৈরি করে দেবেন বলে সকলকে আশ্বস্থ্য করেন।

এ সময়ে বক্তব্য রাখেন আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার কুন্ডু, সহকারি প্রধান শিক্ষক গাজী আলমগীর হোসেন, মেম্বার হাদিয়ার রহমান মল্লিক, সাংবাদিক সরদার রইচ উদ্দিন টিপু, শিমুল হাসান, সমাজ সেবক মোঃ হান্নান শেখ প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT