ঢাকা (দুপুর ১২:২০) মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News চাঁপাইনবাবগঞ্জে প্রায় ২ কেজি গাঁজা উদ্ধার, মটরসাইকেল জব্দ : আটক-১

আগতারাইল চৌধুরী বাড়ীর পক্ষ থেকে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতারাইল গ্রামের আফসার উদ্দিন চৌধুরী, সামাদ উদ্দিন চৌধুরী, আশরাফ উদ্দিন চৌধুরী স্মরণে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করেছেন দুই সাংসদ।

১১ জানুয়ারি সোমবার সকালে আফছার উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি।

আরফান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও বিসিআরজি কলেজের সাবেক ভিপি মো. সাজাহান সিরাজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা (৩০৩) আসনের সংরক্ষিত মহিলা আসনের এর এমপি শবনম জাহান শীলা, পাকুটিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ১১৮ ওয়ার্ডের কাউন্সিলর ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বাড়ি মিলন। এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস খান।

এ সময় এলাকার ৫ শতাধিক গরীবদের মাঝে শীতের কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। আগামী ৩ বছরের মধ্যে দেশের সকল বিদ্যালয়ে বিল্ডিং করা হবে। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরা হবে। আমাদের সরকারের সকল উন্নয়ন কিন্তু দল-মত নির্বিশেষে সকলেই ব্যবহার করে। তাই আমাদের উচিত হাতে হাত মিলিয়ে সরকারের উন্নয়নে নিজেকে অংশীদার করা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT