ঢাকা (সকাল ৭:১৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি শহীদ এর দাফন সম্পন্ন

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল ইসলাম অন্তর (৪৩) আর নেই। তিনি সোমবার (১৪ জুন) ভোর ৫টা ১০মিনিটে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন।

(ইন্নালিল্লাহে—- রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

শহিদুল ইসলাম অন্তর ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত হয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। গৌরীপুর সরকারি কলেজে অধ্যয়নকালীন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০০১ সালে কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি। ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অচিন্তপুর ইউপি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন।

তার স্ত্রীর বড় ভাই মো. মুরাদ হোসেন জানান, শহিদুল ইসলাম ময়মনসিংহের সি. কে ঘোষ রোড ভাড়া ফ্ল্যাটে ভোর ৪টা ৪৫মিনিটে বিছানায় অচেতন অবস্থায় ছিলেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৫.১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। প্রথম জানাযা সরকারি কলেজ ঈদগাহ মাঠে সকাল সাড়ে ১১টায় ও দ্বিতীয় জানাযা লংকখোলা উচ্চ বিদ্যালয় মাঠে ২টা ৩০মিনিটে অনুষ্ঠিত হয়।পরে পারিবারিক  গোরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃতুতে শোক জানিয়েছেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খাঁন,উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফসহ স্থানীয় ও জেলার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT